শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
আমি কেন বারবার আসামি হচ্ছিঃ সরদার বেলায়েত হোসেন মুকুল বড়াইগ্রামে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত চাকুরীবিধি অমান্য করে শিক্ষককে বরখাস্ত ও হয়রানি  মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ শিক্ষার্থীরা ৫ আগস্টে, হত্যা মামলায়, নওয়াব হাবিবুল্লাহ কলেজের সাবেক অধ্যক্ষ গ্রেফতার* তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে: ডা. ইরান মরহুম বিএনপি নেতা লাল মিয়া মেম্বারের প্রথম মৃত্যু বার্ষিকীতে ১০ হাজার লোকের সমাগম : দোয়া ও মোনাজাত  বড়াইগ্রামে সাবেক এমপি’র ব্যাক্তি মালিকানা স্কুলে সরকারি বরাদ্দ বাতিলের দাবিতে মানববন্ধন দক্ষিণখানে রাস্তাও ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শনকালে :  ডিসেম্বরে শেষ হবে দক্ষিণখান-উত্তরখানের প্রধান সড়কের উন্নয়ন কাজ: ডিএনসিসি’র প্রশাসক পাচাররোধে সীমান্তে নজরদারি : ভারতে পাচার হচ্ছে স্বর্ণ : তিন মাসে ট্যাক্স আদায় হয়েছে ৩২ কোটি ১৫ লাখ টাকা

রাজশাহীর দুর্গাপুরে বিপুল পরিমাণ নকল প্রসাধনীসহ আটক ২

রাজশাহীর দুর্গাপুরে বিপুল পরিমাণ নকল প্রসাধনীসহ আটক ২

 

শাহ্ সোহানুর রহমান, রাজশাহীঃ নিউজ দৈনিক ঢাকার কন্ঠ

 

রাজশাহীতে বিপুল পরিমাণ নকল প্রসাধনী সহ দুই ভাইকে আটক করেছে রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশ।

বৃহস্পতিবার সন্ধ্যা সাতটার দিকে দুর্গাপুর উপজেলার জয়কৃষ্ণপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, জয়কৃষ্ণপুর হিন্দু পাড়া গ্রামের বলাই সরকারের দুই ছেলে শ্রী বিশ্বজিৎ সরকার (২৮) ও শ্রী বিপ্লব সরকার(২৫)।

এ বিষয়ে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম জানান, গোপন সংবাদের ভিত্ততে জানতে পারেন, দুর্গাপুরে উপজেলার জয়কৃষ্ণপুর গ্রামে বিশ্বজিৎ সরকার এর বাড়িতে নকল প্রসাধনী উৎপাদন করা হয়।

বিষয়টি রাজশাহী জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ অবহিত হওয়ার পর ডিবির ইন্সপেক্টর আতিকুর রহমানসহ সঙ্গীয় টিম অভিযান চালিয়ে ওই দুই ব্যক্তিকে আটক করে।

এসময় তাদের বাসার নকল কারখানা হতে ভেজাল প্রসাধনী সামগ্রী তৈরির মেশিন, বিভিন্ন প্রসাধনী কেমিক্যাল দ্বারা তৈরী ক্রীম, বিভিন্ন কোম্পানির নকল খালি মোড়ক, খালি কাগজের প্যাকেট ও ক্রীম তৈরিতে ব্যবহৃত বিভিন্ন মালামাল ও একটি অবৈধ মোটরসাইকেল জব্দ করা হয় । এ সময় এই চক্রের কয়েকজন পালিয়ে যায়।

এ বিষয়ে দুর্গাপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান পুলিশ।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com